মেট্রোপলিটন পুলিশ নিয়োগ ২০২৪

চাকরির বর্ণনা : ঢাকা মেট্রোপলিটন পুলিশ  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (dmp Job Circular 2024) তাদের ওয়েবসাইট এর মাধ্যমে প্রকাশ করেছে । মেট্রোপলিটন পুলিশ নিয়োগ ২০২৪ এর এই নিয়োগটি তাদের www.dmp.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে  এর মাধ্যমে আগামী করেছে ০৩ নভেম্বর ২০২৪ তারিখ । এখানে মেট্রোপলিটন পুলিশ তে ০৩ টি পদে সর্বমােট ৩৫ জন লােক নিয়ােগ দেবে । মেট্রোপলিটন পুলিশ জব সার্কুলার ২০২৪ এই পদ গুলোতে বাংলাদেশের আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করিতে পারিবেন। dmp job circular 2024 এর আবেদন শুরু হবে ০৩ নভেম্বর ২০২৪ তারিখ থেকে শুরু হবে ।

Dmp job circular 2024

মেট্রোপলিটন পুলিশ নিয়োগ ২০২৪ এর এই পােস্টের মাধ্যমে আমরা মেট্রোপলিটন পুলিশ (dmp) নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন । তাহলে চলুন কীভাবে পাবেন dhaka Metropolitan Police Job Circular 2024 এর বিজ্ঞপ্তিতে ।

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি মেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান মেট্রোপলিটন পুলিশ  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি মেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : 

মেট্রোপলিটন পুলিশ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম : মেট্রোপলিটন পুলিশ

নিয়োগ প্রকাশের তারিখ : ২২ অক্টোবর ২০২৪

পদের সংখ্যা: ০৩ টি 

লোক সংখ্যা : ৩৫ জন। 

বয়সসীমা: ১৮-৩০ বছর। ও ৩২ বছর। 

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/স্নাতক পাশ হলেই কেবল আবেদন। 

চাকরির ধরন: সরকারি

অফিসিয়াল ওয়েব সাইট: www.dmp.gov.bd

আবেদনের শুরু তারিখ: ০৩ নভেম্বর  ২০২৪

আবেদনের শেষ তারিখ: ২৪ নভেম্বর ২০২৪

আবেদনের মাধ্যম: অনলাইনে/টেলিটক। 

নিয়োগ প্রকাশের সূত্র: অফিসিয়াল নোটিশ। 

আবেদনের ঠিকানা: http://dmp.teletalk.com

মেট্রোপলিটন পুলিশ  বাংলাদেশ সরকারের একটি গুরুত্বপূর্ণ সংযুক্ত প্রতিষ্ঠান যার প্রধান দায়িত্ব ঢাকা জেলার মানুষের নিরাপদ রাখা  বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে মেট্রোপলিটন পুলিশ চাকরিটি অন্যতম। মেট্রোপলিটন পুলিশ চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। মেট্রোপলিটন পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

মেট্রোপলিটন পুলিশ নিয়োগ ২০২৪ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে মেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি মেট্রোপলিটন পুলিশ চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। মেট্রোপলিটন পুলিশ চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

Dmp job circular 2024 pdf

পদের নামঃ কম্পিউটার অপারেটর। 

পদ সংখ্যাঃ ১৫ জন। 

শিক্ষাগত যোগ্যতাঃ (ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; এবং (খ) তফসিল-২ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।

মাসিক বেতনঃ  ১১,০০০ - ২৬,৫৯০/- টাকা। 


পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। 

পদ সংখ্যাঃ ১৯ জন। 

শিক্ষাগত যোগ্যতাঃ অনুমোদিত শিক্ষাবোর্ড থেকে উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায়। উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে Word Processing/Data Entry Typing এর সর্বনিম্ন গতি বাংলায়-২০ ও ইংরেজীতে-২০ শব্দ হতে হবে।

মাসিক বেতনঃ ৯,৩০০ - ২২,৪৯০/- টাকা। 


পদের নামঃ  হিসাব সহকারী। 

পদ সংখ্যাঃ ১ জন। 

শিক্ষাগত যোগ্যতাঃ অনুমোদিত শিক্ষাবোর্ড থেকে উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

মাসিক বেতনঃ ৯,৩০০ - ২২,৪৯০/- টাকা। 

মেট্রোপলিটন পুলিশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেট্রোপলিটন পুলিশ নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদিমেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে http://dmp.teletalk.com.bd মাধ্যমে আবেদন করুন, আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

মেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অফিসিয়াল নোটিশ দেখুন:- 

Dmp job circular 2024




Leave a Comment

Thanks