Header Ads Widget

Responsive Advertisement

সাপ্তাহিক চাকরির ডাক ২০ সেপ্টেম্বর ২০২৪

চাকরির বর্ণনা : সাপ্তাহিক চাকরির পত্রিকা ২০২৪ঃ প্রতি সাপ্তাহের মত আবারো আমরা ২০ সেপ্টেম্বর ২০২৪ সাপ্তাহিক চাকরির পত্রিকা প্রকাশিত হয়েছে । যারা প্রতি সম্পাহে এই পত্রিকার জন্য অপেক্ষা করেন তারা জানেন যে সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকায় সরকারি, বেসরকারি, এনজিও, বিভিন্ন কোম্পানিসহ সকল প্রকার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে তাকে তাদের এই পত্রিকার মাধ্যমে । সেই পত্রিকাটি আজ ২০/০৯/২০২৪ প্রকাশিত সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকা প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার আমরা সবার আগে আমাদের ওয়েবসাইট থেকে আমরা প্রকাশ করে থাকি।  সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা 20 September 2024 ( শুক্রবার ) Saptahik Chakrir Biggapon Potrika -এর আলােকে বিস্তারিত সহকারে চলুন দেখে আসি।

chakrir dak 30 august 2024

চাকরির ডাক পত্রিকা হল ঐক্যবদ্ধ একটি মাসিক বা সাপ্তাহিক পত্রিকা, যা নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির প্রস্তাব, নিয়োগ পরীক্ষা, নিয়োগ বিষয়ের খবর এবং সকল সংশ্লিষ্ট তথ্য সম্পর্কে প্রকাশ করে। এই পত্রিকাগুলি সাধারণত চাকরি প্রার্থীদের জন্য উন্নত কৌশল, নিয়োগ পরীক্ষার প্রস্তুতি, চাকরি চাহিদা এবং বিভিন্ন ক্যারিয়ার উপদেশ সরবরাহ করে।

saptahik chakrir dak 30 august 2024

চাকরির ডাক পত্রিকাগুলি অনলাইনে অথবা মুদ্রিত সংস্করণে পাওয়া যায় এবং এগুলি কোম্পানীর ওয়েবসাইটে, নিয়োগ পোর্টালে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বা দৈনিক সংবাদপত্রে প্রকাশিত হয়। চাকরির ডাক পত্রিকাগুলি সাধারণত সরকারী বিভাগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান, গোপনীয় প্রতিষ্ঠান এবং নিজস্ব প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন প্রকাশ করে।

সাপ্তাহিক চাকরির খবর ২০২৪

সাপ্তাহিক চাকরির ডাক ২ সেপ্টেম্বর ২০২২৪ এর এই সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকাটি আমরাই সর্বপ্রথম প্রচার করে থাকি। সেই জন্যে সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকা ২০২৪ পেতে অবশ্যই আমাদের এই সাইটটি অথবা ওয়েবসাইট নিয়মিত দেখতে পারেন । আমাদের এই ওয়েবসাইট থেকে তাছারাও নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময় ও সূচি প্রকাশিত হয়। সেই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট : www.chakrir.com

এক নজরে সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকা ২০২৪

পত্রিকার নাম: সাপ্তাহিক চাকরির বিজ্ঞাপন পত্রিকা।

বয়সসীমা: ১৮-৬০ বছর এর মধ্যে। 

শিক্ষাগত যোগ্যতা: ৫ম/৮ম/ এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ পাস হতে হবে। 

পত্রিকা প্রকাশের তারিখ: ২০ সেপ্টেম্বর ২০২৪ ( শুক্রবার )৷ 

আবেদনের মাধ্যম: অনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার ইত্যাদি। 

Saptahik Chakrir Biggapon Potrika 20-09-2024

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা বিস্তারিত দেখুন.....





Post a Comment

0 Comments