Header Ads Widget

Responsive Advertisement

৩০০ পদে জর্ডান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বোয়েসেল এর মাধ্যমে জর্ডানের ক্ল্যাসিক ফ্যাশন অ্যাপারেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । এই প্রতিষ্ঠানটিতে শুধুমাত্র মেশিন অপারেটর পদে ৩০০ জন নারী কর্মী নিয়োগ দেবে । ক্ল্যাসিক ফ্যাসন তারা তাদের কর্মীদের থাকা, খাওয়া ও চিকিৎসা ফ্রি সুব্যাবস্থা রয়েছে । সেই সাথে কর্মীদের আসা-যাওয়ার বিমানভাড়াও নিয়োগকারী প্রতিষ্ঠান প্রধান করবে ।

এক নজরে দেখে নিন ক্ল্যাসিক ফ্যাশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে

প্রতিষ্ঠানের নাম: জর্ডানের ক্ল্যাসিক ফ্যাশন অ্যাপারেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড

চাকরির ধরন : বেসরকারি চাকরি

প্রকাশের তারিখ : ০১ সেপ্টেম্বর ২০২৪

পদ সংখ্যা : ১ টি। 

লোকসংখ্যা :  ৩০০ জন

আবেদন করার মাধ্যম : অনলাইন। 

বোয়েসেল নিয়োগ ২০২৪

প্রার্থীর ধরন: শুধুমাত্র শুধু নারী প্রার্থী। 

প্রার্থীর বয়সসীমা: ২০ থেকে ৩৫ বছর এর মধ্যে। 

কর্মস্থল : জর্ডান 

বেতন স্কেল : ১২৫ জর্ডানি দিনার 

boesl job circular 2024

আবেদন শুরুর তারিখ : ০১ সেপ্টেম্বর ২০২৪ তারিখ। 

আবেদনের শেষ তারিখ: ৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখ।

Boesl job circular 2024 pdf

অফিশিয়াল ওয়েবসাইট:- https://boesl.gov.bd/

আবেদন করার লিংক:  নোটিশের নিচে দেখুন। 

শিক্ষাগত যোগ্যতা: কোন বিএমইটি পরিচালিত কারিগরি প্রশিক্ষণকেন্দ্র থেকে গার্মেন্টস ট্রেডে প্রশিক্ষিত সনদধারী ব্যক্তিদের অগ্রাধিকার পাবেন।। 

অন্যান্য যোগ্যতা: প্রত্যেকের জন্য ন্যূনতম দুটি মেশিনের কাজে পারদর্শী/দক্ষতা থাকতে হবে ।

প্রার্থীর অভিজ্ঞতা: বিগত যারা জর্ডানসহ অন্যান্য দেশ থেকে বিদেশফেরত কর্মীদের সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে অগ্রাধিকার দেবে । 

চাকরির শর্তসমূহ : একজন কর্মিকে অবশ্যই প্রতিদিন  ৮ ঘণ্টা কাজ ও  সপ্তাহে ৬ দিন কাজ একদিন ছূটি।  ও ওভারটাইম এর ব্যবস্থা রয়েছে। 

চুক্তির মেয়াদ : প্রত্যেক প্রার্থীদের চাকরির চুক্তি তিন বছর, তবে কাজ ভালো হলে নবায়ন করতে পারিবেন ।

অন্যান্য সুযোগ সুবিধা সমূজ : চাকরির নিয়োগকর্তা থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের খরচ নিজে বহন করিবেন। 

দেশের আশার ভাড়া : চাকরিতে যোগদানের বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনকভাবে চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকর্তা প্রধান করিবেন ।

অন্যান্য শর্তসমূহ : প্রত্যেক কর্মীরা জর্ডানের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে । 

বোয়েসেল এর সুযোগ সুবিধা : এখানে বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ, বহির্গমন ট্যাক্স, সার্ভিস চার্জের ১৫ শতাংশ ভ্যাট, বোয়েসেলের রেজিস্ট্রেশন ফি, স্মার্ট কার্ড ফি এবং ওয়েজ আর্নার্স কল্যাণ ফি বাবদ সব খরচ নিয়োগকারী কোম্পানি সম্পূর্ণ বহন করবেন । তবে মেডিকেল ফি ও ফিঙ্গারপ্রিন্টের ফি নির্বাচিত সকল কর্মীদের বহন করতে হবে ।

প্রয়োজনীয় কাগজপত্রাদী: প্রথম সাক্ষাৎকারের সময় যা আনতে হবে, প্রার্থীর জীবনবৃত্তান্ত, চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি (ব্যাকগ্রাউন্ড সাদা), মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের চার সেট রঙিন ফটোকপি, ভোটার আইডি কার্ড / জন্মনিবন্ধন, বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ এই সকল বিষয় সাক্ষাৎকারে সময় বহন করে নিয়ে আসতে হবে ।

সাক্ষাৎকার তারিখ : জর্ডান নিয়োগ ২০২৪ এর আগ্রহী প্রার্থীদের ৬ সেপ্টেম্বর সকাল ৮টায় সাক্ষাৎকার দিতে বাংলাদেশ কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, দারুস সালাম, মিরপুর, ঢাকায় উপস্থিত থাকতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। 

অফিসিয়াল নোটিশ দেখুন

boesl job circular 2024



Post a Comment

0 Comments