Header Ads Widget

Responsive Advertisement

নিয়োগ পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলে চাকরি, স্নাতকে আবেদনের সুযোগ

 


স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের স্মারকের ভিত্তিতে কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ডাকযোগে আবেদনপত্র পৌঁছাতে হবে।

১. পদের নাম: কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ২

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি এবং সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।

বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা


পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদসংখ্যা: ১

যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা


বয়স

প্রার্থীর বয়সসীমা ১৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধা/ বীরাঙ্গনার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


 চাকরির আবেদন ফরমটি বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে /, পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইলের ওয়েবসাইটে এবং নোটিশ বোর্ডে পাওয়া যাবে। 


আবেদন ফি

প্রার্থীকে কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইলের অনুকূলে পরীক্ষার ফি বাবদ অর্থনৈতিক কোড নং-১৪২২৩২৬-তে ২০০ টাকা অনলাইনে জমা দিয়ে সোনালী ব্যাংক ট্রেজারি চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল।


আবেদনের শেষ সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪।


Source: Bangladesh_police


Post a Comment

0 Comments