Header Ads Widget

Responsive Advertisement

২০৯ পদে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২৪

Dss job circular 2024

২০৯ টি পদে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : dss group job circular 2024  এর কর্তিপক্ষ dss.gov.bd এর মাধ্যমে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি / এনজিওতে চাকরি করতে আগ্রহী তারা সমাজসেবা অধিদপ্তর এই বেসরকারি চাকরিটি আবেদন করতে পারেন । 

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২৪

সমাজসেবা অধিদপ্তর তারা বিভিন্ন সময়ে বিভিন্ন বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। সমাজসেবা কর্তিপক্ষ কর্তিক তাদের এবাও তারা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর আবেদন শুরু হয়েছে এবং আগামী ০৯ জুন ২০২৪ এর কর্তিপক্ষ কর্তিক তাদের দেওয়া ঠিকানায় সময়ের আগে পাঠাতে বলা হয়েছে।  


dss job circular 2024

বাংলাদেশের বিভিন্ন জেলায় সকল চাকরি প্রার্থীগন  সরকারি চাকরির প্রত্যাশা করে থাকে। তাই আপনি কী সমাজসেবা অধিদপ্তর এর চাকরি করতে আগ্রহী? যদি আপনি সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এর আগ্রহী একজন প্রার্থী হন তাহলে দেরি না করে এখনি সমাজসেবা অধিদপ্তর এর দেওয়া নির্দেশনা অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ের চলমান সকল বেসরকারি  এনজিও চাকরির তুলনায় dss group job circular 2024 অন্যতম মাধ্যম হিসেবে বিবেচিত। 

Govt job circular 2024

আমরা আমাদের ওয়েবসাইট থেকে অন্যান্য সরকারি ও বেসরকারি/এনজিও চাকরির মত সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সার্কুলার টি সম্পর্কে বিস্তারিত আকারে তুলে ধরছি। আমাদের এই ওয়েবসাইট থেকে যানতে পারবেন আবেদন কীভাবে করবেন, এই চাকরিটা আবেদন করতে কী কী যোগ্যতা লাগবে, অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করতে আপনার কত বয়স লাগবে, আবেদন এর লিংক সহ বিস্তারিত আকারে তুলে ধরবো। তাই আমাদের এই ওয়েবসাইট থেকে চাকরির আবেদন পদ্ধতি সহ যানতে ধৈর্য সহকারে পড়তে পারেন।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে দেখুন

 চাকরি দাতার নাম : সমাজসেবা অধিদপ্তর

চাকরির ধরন : সরকারি চাকরি 

প্রকাশের তারিখ : ০৯ জুন ২০২৪

পদ সংখ্যা :  ১ টি

লোক সংখ্যা : ২০৯ জন

আবেদন ফি : বিজ্ঞপ্তি অনুযায়ী। 


শিক্ষাগত যোগ্যতা : নিচে দেখুন

প্রার্থীর বয়স : পদ অনুযায়ী। 

আবেদন এর মাধ্যম : অনলাইন/টেলিটক। 


আবেদন শুরুর সময় : ১২ জুন ২০২৪ তারিখ। 

আবেদন শেষ সময় : ০৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখ। 

অফিসিয়াল ওয়েবসাইট : www.dss.gov.bd

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিস্তারিত দেখুন.........




প্রকাশিত তারিখ : ০৯ জুন ২০২৪

আবেদন শুরুর সময় : ১২ জুন ২০২৪ তারিখ। 

আবেদন শেষ সময় : ০৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখ। 

আবেদন করার ওয়েবসাইট : http://dss.teletalk.com.bd

Post a Comment

0 Comments